সকাল ৯:১৬,   মঙ্গলবার,   ২৮শে জানুয়ারি, ২০২০ ইং,   ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ,   ২রা জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

ছাতকে মানিক ও কালাম গ্রুপের একই সময়ে সমাবেশের ডাক : ১৪৪ ধারা জারি

স্টাফ রিপোর্টার :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের মুখোমুখি সভা ডাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। শনিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির সন্ধ্যায় তিনি এ আদেশ প্রদান করেন। এসময় তিনি আগামীকাল রোববার সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ছাতকের ট্রাফিক পয়েন্ট, জিরো পয়েন্ট, মন্টু বাবুর মাঠ, বাগবাড়ী ও জিরো পয়েন্টে সকল ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করেন তিনি।
স্থানীয় সূত্রে জানাযায়, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক সমর্থক এবং পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর মধ্যে গলে কয়েকবছর ধরে বিরোধ চলে আসছে। এরই পরিপ্রেক্ষিতে রোববার একই সময়ে ও একই স্থানে দুই গ্রুপের সমর্থকরা সমাবেশ ডাকায় বিশৃঙ্খলা হওয়ার সম্ভবনা থাকায় প্রশাসন থেকে রোববার সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সকল ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করেন।
এ ব্যাপারে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির বলেন, সমাবেশে বিশৃঙ্খলা হওয়ার সম্ভবনা থাকায় ও জনগণের শান্তি রক্ষায় প্রশাসন এই সিদ্ধান্ত নিয়েছে। আগামীকাল সভা ও সমাবেশে ১৪৪ ধারা জারি করা হয়েছে।
এ ব্যাপারে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, ছাতক ট্রাফিক পয়েন্ট, জিরো পয়েন্ট, মন্টু বাবুর মাঠ, বাগবাড়ী ও জিরো পয়েন্টে সকল ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করা হয়েছে।



error: Content is protected !!