দুপুর ১:০৮,   শনিবার,   ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং,   ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ,   ২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীদের প্রথম দিনের কর্মবিরতী পালন

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কর্মরত কর্মচারীদের (গ্রেড ১৩-১৬) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে ১ম দিনের কর্মবিরতী পালন করা হয়েছে।
সোমবার সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস চত্বরে কর্মরত কর্মচারীদের (গ্রেড ১৩-১৬) পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে সকাল ৯ টা হতে ১১ টা পর্যন্ত কর্মবিরতী অনুষ্ঠিত হয়।
এসময় সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী সমিতির সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি সুখেন্দু কুমার দাস, সহ-সভাপতি সত্যজিত চৌধুরী মৃদুল, সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ ১৩-১৬ গ্রেডের সকল কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ৩য় শ্রেণির কর্মচারীদের পদের বেতনস্কেল ও পদনাম পরিবর্তনের দাবিতে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) দীর্ঘদিন ধরে এই আন্দোলন করে আসছে। বিভিন্ন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী, সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে মর্মে কর্মচারীগণ জানান, এ বিষয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষ নানা প্রকার আশ্বাস প্রদান করলেও কোন দাবি দাওয়া বাস্তবায়নের কোন অগ্রগতি না হওয়ায় বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কঠোর আন্দোলনের ডাক দিয়েছে। এর ধারাবাহিকতায় অদ্য ২০ জানুয়ারি, থেকে ২৮ মার্চ পর্যন্ত কর্মসূচি কেন্দ্রীয়ভাবে গ্রহণ করেছে।



error: Content is protected !!