দুপুর ২:৫০,   বৃহস্পতিবার,   ১৪ই নভেম্বর, ২০১৯ ইং,   ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ,   ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

দিরাইয়ে ক্যাবল নেটওয়ার্ক অফিসে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

দিরাই প্রতিনিধি :
সুনামগঞ্জের দিরাইয়ে অবৈধভাবে বিদেশী পে-চ্যানেল প্রদর্শন করার দায়ে একটি ক্যাবল ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে অবৈধ ৬ টি রিসিভার জব্ধ করা হয়েছে।
সোমবার ভারপ্রাপ্ত ইউএনও ও নির্বাহী ম্যজিস্ট্রেট বিশ্বজিত দেব এর নেতৃত্বে দিরাই পৌর শহরের মধ্যবাজারস্থ কালনী ক্যাবল নেটওয়ার্ক এর অফিসে অভিযান পরিচালনা করে ৬টি অবৈধ সেট টপ বক্স জব্ধ করা হয়। এ সময় র‌্যাব-৯ এর ডিএডি নাসিম সহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিশ্বজিৎ দেব জানান, কালনী ক্যাবল নেটওয়ার্কের বৈধ লাইসেন্স থাকলেও তারা অবৈধভাবে পে-চ্যনেল প্রদর্শন করছেন, যার ফলে সরকার রাজস্ব হারাচ্ছে এবং মানি লন্ডারিং হচ্ছে, তাদের ৬টি রিসিভার জব্ধ করা হয়েছে, এবং অনুনোমোদিত পে-চ্যানেলগুলো বন্ধ রাখতে বলা হয়েছে।
র‌্যাব ৯’র ডিএডি নাসিম জানান, ‘কালনী ক্যাবল নেটওয়ার্ক’ প্রতিষ্ঠানটির কর্ণধার দিরাই পৌরসভাস্থ দোওজ গ্রামের মানিক লাল রায়ের ছেলে সুমন রায় প্রতিষ্ঠানটির নিজস্ব কন্ট্রোলরুম হতে অবৈধ চোরাই পথে আমদানিকৃত ডিটিএইচ বক্স/সেট টপবক্স দ্বারা বিভিন্ন পে-চ্যানেলসমূহ অবৈধভাবে প্রদর্শিত করে আসছিলেন। ভ্রাম্যমাণ আদালত অবৈধ পে-চ্যানেলের ৬টি রিসিভার জব্দ করেন এবং ফ্রি চ্যানেলগুলো প্রদর্শন ও পে-চ্যানেলগুলো বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন।