বিকাল ৪:৩২,   মঙ্গলবার,   ৩১শে মার্চ, ২০২০ ইং,   ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ,   ৬ই শাবান, ১৪৪১ হিজরী

দিরাইয়ে পিআইসিদের জেলা প্রশাসকের হুশিয়ারি

দিরাই প্রতিনিধি :
দিরাইয়ে ফসল রক্ষা বাধ পরিদর্শন করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। পরিদর্শনকালে জেলা প্রশাসক হুশিয়ারি প্রদান করে বলেন বাধে কমপ্রেশনসহ প্রকল্পের কাজ ভালভাবে না করলে এক টাকাও বিল পাবেন না। বাঁধ নির্মাণকাজে অনিয়ম হলে আপনাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। যারা বাঁধ নির্মাণ কাজের অনিয়ম করবে এবং নির্ধারিত সময়ের মধ্যে কাজ সম্পন্ন না করলে কিছুতেই ছাড় দেওয়া হবে না।
বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিনব্যাপী দিরাই উপজেলার বিভিন্ন হাওর রক্ষা বাধ পরিদর্শনেকালে পিআইসিদের এভাবেই জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ হুশিয়ারি দেন।
এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী হাওরের বিষয়ে খুবই আন্তরিক। তিনি সব সময় হাওরের মানুষের খোঁজ খবর রাখেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবিটা বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সভাপতি মো. সফি উল্লাহ,উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহন চৌধুরী, কাবিটা বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য সচিব উপ-সহকারী প্রকৌশলী রিপন মাহমুদ, দিরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সর্দার, ইউপি সদস্য দুলাল আহমদ, গোলাপ মিয়া, সাংবাদিক রুম্মান আহমদ, যুবলীগ নেতা সদরুল আমিন প্রমুখ।
পরে বিকেল সাড়ে ৪ টায় উপজেলা গণমিলনায়তন হলে উপজেলার সকল পিআইসি সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহর সভাপতিত্বে ও উপ-সহকারী প্রকৌশলী রিপন আলীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক।
এসময় আরও বক্তব্য দেন জেলা স্থানীয় সরকারের উপ পরিচালক এমরান হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সোহেল মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান আবদুল্লাহ আল মাহমুদ, এসএম রেজাউল করিম, জহিরুল আলমসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।



error: Content is protected !!