দুপুর ২:৫২,   মঙ্গলবার,   ৩১শে মার্চ, ২০২০ ইং,   ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ,   ৬ই শাবান, ১৪৪১ হিজরী

দিরাইয়ে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

দিরাই প্রতিনিধি :
দিরাইয়ের পল্লীতে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় ইসমাইল মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ইসমাইল মিয়া হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সোনাপুর গ্রামের বাসিন্দা।
বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সীমান্তবর্তী এলাকা কুলঞ্জ ইউনিয়নের আকিলশাহ বাজার সংলগ্ন আকিলশাহ-হাতিয়া সড়কে এঘটনা ঘটে।
স্থানীরা জানান, হাতিয়া থেকে আকিলশাহবাজার আসার উদ্দেশ্যে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিল ইউনিয়নের তৈতয়া গ্রামের আশরাফ মিয়ার পুত্র মোটরবাইক চালক নাজু মিয়া। এসময় পথচারী বৃদ্ধ ইসমাইল মিয়াকে ধাক্কা দিলে রাস্তায় ছিঁটকে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে পার্শ্ববর্তী লোকজন আহত ইসমাইল মিয়াকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মার্কুলী বাজারে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক ইসমাইল মিয়াকে দ্রুত সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সিলেট নিয়ে যাবার পথে ইনাতগঞ্জ এলাকায় মৃত্যুবরণ করেন তিনি। পরে তার সাথে থাকা লাশ নিয়ে ফের আকিলশাহ বাজার ফিরে আসেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার ওসি কে এম নজরুল জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



error: Content is protected !!