বিকাল ৩:৪৫,   মঙ্গলবার,   ৩১শে মার্চ, ২০২০ ইং,   ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ,   ৬ই শাবান, ১৪৪১ হিজরী

দ. সুনামগঞ্জে অনুরোধে কাজ হচ্ছে না, কঠোর অবস্থানে পুলিশ

নোহান আরেফিন নেওয়াজ :
করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের পক্ষ থেকে বারবার ঘোষণার পরও মানুষকে ঘরে রাখা যাচ্ছে না। দক্ষিণ সুনামগঞ্জের হাটবাজার ও টং দোকানে এখনও মানুষকে বিনা প্রয়োজনে ঘুরাফেরা করতে দেখা যাচ্ছে।
বাধ্য হয়ে বৃহস্পতিবার (২৬ মার্চ) সকাল থেকে পুলিশকে কঠোর হতে দেখা গেছে। এসময় উপজেলার পাগলা বাজার, আক্তাপাড়া(মিনাবাজার), ডাবর পয়েন্ট, সিচনী পয়েন্ট, এলাকার কোথাও কোথাও বিনা প্রয়োজনে হাটাহাটি, মাস্ক পরিধান না করা এবং আড্ডারত মানুষদের লাঠিচার্জ করে ঘরে যেতে বাধ্য করা হয়েছে। নিত্য প্রয়োজনীয় নয় এমন দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে।
টহলকালীন সময়ে হ্যান্ড মাইকিং করে সবাইকে ঘরে থাকতে অনুরোধ করেছেন পুলিশ পরিদর্শক ইকবাল বাহার। এছাড়া রাস্তার পাশের টংদোকান না খোলার জন্য অনুরোধ করেছেন তিনি।
এসময় পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) ইকবাল বাহার সবাইকে সরকারি নিষেধাজ্ঞা মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, ‌‌করোনা ভাইরাস মোকাবিলায় সবাই ঘরে অবস্থান করুন। এই সংকটময় পরিস্থিতিতে আতঙ্ক কিংবা গুজব না ছড়িয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতার আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, এসআই আলাউদ্দিন, এসআই আনোয়ার হোসেন, এএসআই মাহবুবুল আলম, নৃপেস চন্দ্র দেব, সাংবাদিক জামিউল ইসলাম তুরান, ইয়াকুব শাহরিয়ার, নেওয়াজ, আলাল হোসেন রাফি প্রমুখ।



error: Content is protected !!