সকাল ৯:৪৪,   মঙ্গলবার,   ২৮শে জানুয়ারি, ২০২০ ইং,   ১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ,   ২রা জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

পাগলা প্রিমিয়ার লীগের উদ্বোধন

দ. সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে পাগলা সরকারী মডেল হাইস্কুল এন্ড কলেজ মাঠে পাগলা প্রিমিয়ার লীগ-২০১৯ সিজন-৭ এর উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
এ উপলক্ষ্যে শুক্রবার(২৯ নভেম্বর) বিকেল লীগ পরিচালনা কমিটির অন্যতম সদস্য আজাদ হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার,পশ্চিম পাগলার ব্যবসায়ী শাহিন মিয়া প্রমুখ। সমাপনী বক্তব্য শেষে ইউপি চেয়ারম্যান নুরুল হক লীগের শুভ উদ্বোধন করেন।
এসময় লীগে অংশ নেওয়া পাগলা সুপারকিংস,কিংস এলিভেন,প্যামাউন্ট ওয়ারিয়র্স,টাইটান সোলজার্স টিমসমুহের টিম ম্যানেজার ও অধিনায়ক বৃন্দ প্রতি দলের জার্সি উন্মোচন করেন।
এসময় উপস্থিত ছিলেন, উক্ত লীগ পরিচালনা কমিটির সদস্য মনছুর উদ্দিন, আনোয়ার হোসেন, কিবরিয়া, আজহারুল ইসলাম, বদরুল আলম, কৌশিক, রমা নাথ, আসিফ ইকবাল ফয়সাল, তানিম আহমেদ, শাহীন আহমেদ, জমির হোসেন, সংবাদকর্মী এন এ নাহিদ ও সংবাদকর্মী নেওয়াজ, মাসুম আহমদ,জুনেদ আহমদ প্রমুখ।
টুর্নামেন্টের উদ্বোধন থেকে শুরু করে প্রতিটি খেলা মাঠে বসে উপভোগ করার জন্য আয়োজক কমিটির পক্ষ থেকে ক্রীড়ামোদী সবাইকে অনুরোধ জানানো হয়েছে।



error: Content is protected !!