দুপুর ২:৫৮,   বৃহস্পতিবার,   ১৪ই নভেম্বর, ২০১৯ ইং,   ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ,   ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার :
বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিশ্বম্ভরপুর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বিশ্বম্ভরপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলা শেষে বিশ্বম্ভরপুর উপজেলা নিবার্হী অফিসার সমীর বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশ্বম্ভরপুর উপজেলা শিক্ষা অফিসার সেলিম আহমেদ খান, বিশ্বম্ভরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, উপজেলা আওয়ামীলী সভাপতি বেনজির আহমেদ মানিক, বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান, কৃষি অফিসার দীপক কুমার দাশ, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, দ.বাধাঘাট ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আহমদ, বিশ্বম্ভরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলেমান মিয়া প্রমুখ।
আলোচনা সভা শেষে বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন বিরোধী দলীয় হুইপ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ান হয়েছে মুক্তিকলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রার্নাসআপ হয়েছে সাতগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়।
এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ চ্যাম্পিয়ান হয়েছে রতারগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রার্নাসআপ হয়েছে ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।