দুপুর ২:২৩,   রবিবার,   ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং,   ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ,   ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

মর্নিংবার্ড কিন্ডারগার্টেন’র সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

দ. সুনামগঞ্জ প্রতিনিধি :
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মর্নিং বার্ড কিন্ডার গার্ডেন এর ২০১৯ সালের সমাপনী পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা, দোয়া মাহফিল ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বুধবার দুপুরে বিদ্যালয়ের শ্রেণীক্ষকে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।মর্নিং বার্ড কিন্ডার গার্ডেনের প্রধান শিক্ষিকা রাবেয়া বেগমের সভাপতিত্বে ও সাংবাদিক নোহান আরেফিন নেওয়াজের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাহমুদুল ইসলাম লালন।অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক রুহুল আমীন, সহকারী শিক্ষিকা ঝুমা বেগম,সহকারী শিক্ষিকা পলি রানী নাথ,অভিভাবক কুলসুমা বেগম।
বিদায় অনুষ্ঠানে বক্তারা বলেন, “আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে পিতা-মাতার পাশাপাশি সমাজ ও দেশের কল্যাণে নিয়োজিত হয়ে ক্ষুধা ও দারিদ্রতামুক্ত সুখী, সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে ভুমিকা রাখতে হবে। সুশিক্ষা অর্জনের মাধ্যমে দেশকে বহির্বিশ্বে তুলে ধরতে হবে।
এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সহকারী শিক্ষিকা সাদিকা বেগম, পিংকি সুত্রধর, মৌ রানী নাথ, ইয়াসমিনা বেগম,আয়শা আক্তার, ফুয়াদ হোসাইন,সাহাবউদ্দিন আহমদ সহ অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ।
পরে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করেন শিক্ষকরা।