দুপুর ১২:১২,   শনিবার,   ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং,   ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ,   ২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

মানুষকে এখন আর থানায় এসে অভিযোগ করা লাগবে না

দিরাই প্রতিনিধি :
দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল বলেছেন, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান মহোদয়ের নেতৃত্বে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রমের ফলে প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়া সম্ভব হচ্ছে। সাধারণ মানুষকে এখন আর থানায় এসে অভিযোগ করা লাগবে না। ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সপ্তাহে একদিন একজন পুলিশ কর্মকর্তা দায়িত্ব পালন করবেন। বিট পুলিশিংয়ের মাধ্যমে প্রত্যন্ত এলাকায় মাদক, জুয়াসহ বিভিন্ন অপরাধ দমনে পুলিশ সফল হচ্ছে।
বিট পুলিশিংকে আরো গতিশীল করতে স্থানীয় লোকজনের সহযোগিতা কামনা করে ওসি নজরুল বলেন, ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ আমরা জনবান্ধব পুলিশ হিসেবে কাজ করে যেতে চাই।
সোমবার বিকেলে উপজেলার চরনারচর ইউনিয়ন (৪নং বিট) সম্প্রসারিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাসের সভাপতিত্বে ও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত সম্প্রসারিত বিট অফিসার এসআই মফিজুল ইসলামের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান রতি কান্ত সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান জয় কুমার বৈষ্ণবসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার লোকজন।



error: Content is protected !!