দুপুর ১:৪৩,   রবিবার,   ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং,   ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ,   ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

শহীদ নূর হোসেনকে নিয়ে রাঙ্গার বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ

স্বৈরাচার বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহত নূর হোসেন সম্পর্কে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গার মিথ্যা ও অসামাজিক মন্তব্যের প্রতিবাদ এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগ সুনামগঞ্জ জেলা শাখা।
বুধবার জেলা আওয়ামী তথ্য-প্রযুক্তি লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা আ.লীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক প্রার্থী হাজী জাকির হোসেন শাহীনের স্বাক্ষরিত একটি পত্রে এ প্রতিবাদ জানানো হয়।
এসময় তিনি বলেন, স্বৈরাচারী বিরোধী আন্দোলনের সেই মিছিলে আমিও ছিলাম। এ দেখেছি নূর হোসেনের অগ্নিজরা প্রতিবাদ। প্রথমে নূর হোসেনের গায়ে শার্ট ছিলো মিছিলটির কিছুক্ষন যাওয়ার পর নূর হোসেনের পরনে শার্টটি খুলে কমরে বেঁধে রাখেন। তখনই ভেসে উঠেছে তার বুকে ও পিঠে লেখা, ‘স্বৈরাচার নিপাক যাক, গনতন্ত্র মুক্তিপাক’ । ওই গণতন্ত্রগামী মিছিলে আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন। গণতন্ত্রগামী নূর হোসেন খালি গায়ে মিছিলের একটু সামনে আগাতেই আমার নেত্রী চিৎকার করে বলে উঠেন এই ছেলে শার্ট গায়ে দাও। ওরা গুলি করতে পারে। প্রধানমন্ত্রীর কথা শেষ হতে না হতেই স্বৈরাচার এরশাদ বাহীনির চোখেতে পরেন নূর হোসেন এবং তখনি গুলি চালানো হয়। আর সেই গুলিতে শহীদ হন নূর হোসেন।
তিনি আরো বলেন, আজ সেই গণতন্ত্রগামী শহীদ নূর হোসেনের বিরুদ্ধে কটাক্ষ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। আমি তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং তার দৃষ্টান্তমূলক শাস্তি জানাই। – সংবাদ বিজ্ঞপ্তি