দুপুর ২:১১,   বৃহস্পতিবার,   ১৪ই নভেম্বর, ২০১৯ ইং,   ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ,   ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সদর আ.লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হাজী শাহীন

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগের সম্মেলন নিয়ে শুরু হয়েছে উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের দৌড় ঝাপ। সবার একটাই লক্ষ উপজেলা কমিটিতে সভাপতি বা সাধারণ সম্পাদক হওয়া। এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জ সদর উপজেলায়ও শুরু হয়েছে নেতা কর্মীদের দৌড় ঝাঁপ।
জেলার নেতাদের সাথে বৈঠক থেকে শুরু করে তৃণমূল পর্যায়ের নেতাদের যোগাযোগ রাখছেন।বিভিন্ন ইউনিয়নে ইউনিয়নে ঘুরছেন নেতারা। সমর্থন চাইছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের কাছে। আগামী ২৩ নভেম্বর সুনামগঞ্জ সদর উপজেলার সম্মেলন এ নিয়ে চলছে নানান জল্পনা কল্পনা।
সুনামগঞ্জ সদর উপজেলায় সাধারণ সম্পাদক পদ প্রার্থী হাজী জাকির হোসেন শাহীন। তিনি দীর্ঘ দিন ধরে রাজনীতির মাঠে কাজ করছেন।
বিগত সময়ে তিনি ১৯৮৪ সালে ছাত্রলীগের জেলা কমিটির সমাজ সেবা বিষয়ক সম্পাদক ছিলেন। পরে যুবলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন।
হাজী জাকির হোসেন শাহীন নিউজ সুনামগঞ্জ. কমকে বলেন, তিনি বর্তমানে জেলা আওয়ামী তথ্য ও প্রযুক্তি লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বিগত জাতীয় সংসদ নির্বাচনে জাকির হোসেন শাহীনের নেতৃত্বে সুনামগঞ্জের ৫টি আসনে শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের বিভিন্ন চিত্র গ্রামেগঞ্জে তুলে ধরেণ। সেই সাথে সুনামগঞ্জের ৫টি নির্বাচনী এলাকায় নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেছি।
তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী তৃণমূলে ত্যাগী ও পরিশ্রমী নেতা এবং সৎ নেতা খুঁজছেন তখন আমি নিজেকে যোগ্য মনে করছি। আমার পরিবারের লোকজন আওয়ামী রাজনীতির সাথে জড়িত। অনেকেই তৃণমূলের কথা চিন্তা না করে বিভিন্ন কমিটির গুরুত্বপূর্ণ পদে থেকে সদর উপজেলায়ও নেতৃত্ব চান জেলা নেতৃবৃন্দকে ভেবে দেখতে হবে।
অনেকেই আবার রাজনীতি না করে টাকা দিয়ে পদ কেনার পায়তারা করছেন। এ বিষয়টি জেলার নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। প্রকৃত রাজনীতির সাথে জড়িত তারাই এবার মূল্যায়ন পাবে বলে আমি আশাবাদি।