দুপুর ১:২২,   রবিবার,   ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং,   ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ,   ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

সদর উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন জেলা যুবলীগের আহবায়ক চপল


স্টাফ রিপোর্টার :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের সমর্থনে নির্বাচন করতে চান জেলা যুবলীগের আহবায়ক খায়রুর হুদা চপল।
তিনি সুনামগঞ্জ সদর উপজেলা থেকে চেয়ারম্যান পদে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। খায়রুল হুদা চপল জেলা যুবলীগের আহবায়কের পাশাপাশি সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টির সভাপতির দ্বায়িত্বও পালন করছেন।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ সদর উপজেলা থেকে বেশ কয়েকজন প্রার্থীর নাম শুনা যাচ্ছিল। তার মধ্যে মধ্যে আ.লীগ, যুবলীগের নেতারাও ছিলেন। তবে বেশি আলোচিত ছিল যুবলীগ আহবায়ক খায়রুল হুদা চপলের নাম।
এতদিন অনেকটা চুপ থাকলেও মঙ্গলবার (১৫ জানুয়ারী) মুখ খুলেছেন ক্ষমতাসীন দলের এই প্রভাবশালী নেতা।
এদিকে খায়রুর হুদা চপলের নির্বাচনের খবরে আ.লীগ, যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে উচ্ছাস দেখা গেছে। তাদের মতে, দীর্ঘদিন ধরেই সদর উপজেলায় চেয়ারম্যান পদে দলের শক্তিশালী কোন প্রার্থী নেই, চপল নির্বাচন করলে সহজেই জয়লাভ করতে পারবেন, কারণ প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন তার অনুসারী নেতাকর্মী আছে।
জেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য অভিজিৎ চৌধুরী টিংকু বলেন, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সংগঠনের প্রান খায়রুল হুদা চপল, তিনি নেতাকর্মীদের সুখ-দুঃখে সব সময় পাশে থাকেন। আমাদের দাবি, তিনি যেন আ.লীগের সমর্থনে সদর উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচন করেন।
তিনি প্রার্থী হলে সহজেই জয়লাভ করে দীর্ঘদিন পর আমাদের দখলে আসবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি।
খায়রুর হুদা চপল মঙ্গলবার রাতে নিউজ সুনামগঞ্জকে বলেন, নেতাকর্মীরা চাচ্ছে দলীয় সমর্থনে সদর উপজেলা থেকে আমি চেয়ারম্যান পদে নির্বাচন নির্বাচন করি। নির্বাচন করার জন্য নেতাকর্মীরা আমাকে চাপ দিচ্ছেন। আমি নেতাকর্মীদের চাপকে সম্মানের চোঁখেই দেখছি। দল সমর্থন দিলেই অবশ্যই বিপুল ভোটে জয়ী হব।
প্রসঙ্গত, খায়রুর হুদা চপল জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের ছোট ভাই।