বিকাল ৩:১৬,   বৃহস্পতিবার,   ১৪ই নভেম্বর, ২০১৯ ইং,   ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ,   ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সমালোচনার আগে আয়নায় নিজের চেহারা দেখুন : মিথিলা

নিউজ সুনামগঞ্জ ডেস্ক :
টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা ও নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। সেটি নিয়ে শোবিজ অঙ্গনে চলছে নানান সমালোচনা।
গতকাল সোমবার ছবি ভাইরাল হওয়ার পর এই দু’জনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে কাউকেই পাওয়া যায়নি। তবে আজ মঙ্গলবার (৫ নভেম্বর) এ নিয়ে মুখ খুলেছেন মিথিলা।
গণমাধ্যমকে তিনি জানান, কারও ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে চর্চা করা অপরাধ। ব্যক্তিগত ছবি বিনা অনুমতিতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোশ্যাল মিডিয়ার প্রকাশ করা সাইবার ক্রাইম। আর যে ছবি নিয়ে এত তোলপাড় হচ্ছে, সেটা এমন অস্বাভাবিক কোনো ছবি নয়। যারা সমালোচনা করছেন তাদের বলব, তারা যেন আয়নায় নিজেদের চেহারা দেখেন।
গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর আলোচনায় আসেন মিথিলা। এরপর জন কবির ও ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জির সাথে মিথিলা প্রেমের সম্পর্কে জড়ান বলে শোনা যায়। সৃজিত ও মিথিলাকে অনেকবারই একসাথে দেখা গিয়েছে।
সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই নতুন করে আবারও আলোচনায় চলে আসেন তিনি। ইফতেখার আহমেদ ফাহমির পেজ থেকে তাদের অন্তরঙ্গ ছবি প্রকাশ করা হলে সেটি মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।
উল্লেখ্য, ২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। এরপর দুজনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাদের বিচ্ছেদ ঘটে।