সকাল ৭:১৯,   মঙ্গলবার,   ৩১শে মার্চ, ২০২০ ইং,   ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ,   ৬ই শাবান, ১৪৪১ হিজরী

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ : এক বছর আট মাসেও হয়নি পূর্ণাঙ্গ কমিটি

বিশেষ প্রতিনিধি :
গত বছরের ২৪ এপ্রিল সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘটন হয়েছিল। এক বছরের জন্য গঠিত কমিটির মেয়াদ শেষ হয়েছে আট মাস আগেই। কিন্তু মেয়াদ পেরুনোর আট মাস চলে গেলেও কমিটি পূর্ণাঙ্গ করেত পারেননি জেলা নেতৃবৃন্দ।
ছাত্রলীগ সূত্রে জানা গেছে, জেলা নেতৃবৃন্দের জমা দেয়া কমিটি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জমা হয়েছে। যেকোন সময় পূর্ণাঙ্গ কমিটিতে সাক্ষর করতে পারেন তারা।
২০১৮ সালের গত বছরের ২৪এপ্রিল সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। দীপঙ্কর কান্তি দে সভাপতি ও আশিকুর রহমান রিপনকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য এ কমিটির অনুমোদন করা হয়েছিল। কমিটিতে ১২জন সহ সভাপতি, ৮জন যুগ্ম সম্পাদক ও ৮জন সাংগঠনিক সম্পাদক হিসেবে স্থান পান।
এক বছর পর সম্প্রতি ২০১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রের কাছে জমা দেন জেলা কমিটির সভাপতি দীপঙ্কর কান্তি দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন। কমিটিতে জেলা সদর পাশাপাশি বিভিন্ন উপজেলার নেতারা স্থান পেয়েছেন বলে জানা গেছে।
জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আলম পিয়াল বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদক কোন বিষয়েই আমাদের সঙ্গে যোগাযোগ করেন না। তারা তাদের মত সংগঠন পরিচালনা করেন। আমাদের দাবি, সংগঠনকে গতিশীল করতে নতুন কমিটি অথবা দ্রত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা।
জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের পূর্ণাঙ্গ কমিটি জমা দেয়া হয়েছে। আশা করছি শিঘ্রই পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করবে কেন্দ্র।



error: Content is protected !!