রাত ৯:৫৯,   রবিবার,   ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষনের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন


স্টাফ রিপোর্টার :
সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণ ও দেশব্যাপি নারী নির্যাতনের প্রতিবাদে এবং ধর্ষকদের দ্রত গ্রেফতারের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে শহরের আলফাত উদ্দিন স্কয়ার রোড এলাকায় ধর্ষণ ও নির্যাতন বিরোধী জনগণের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সত্যজিৎ আচার্য্য।
জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মিন্টু চৌধুরী’র পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরি ভট্টাচার্য্য, সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক হাবিব আহমদ, সাংবাদিক শামস শামীম, সাবেক ছাত্রনেতা নরেন ভট্টাচার্য্য, সুব্রত সরকার, মামুনুর রশিদ সাদমান, সজীব আহমেদ, মিঠুন রঞ্জন দাশ, সুজন নন্দী, অণিক প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশে ধর্ষনের মতো ঘৃণ্য ঘটনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানএমসি কলেজের কয়েকজন শিক্ষার্থী একজন তরুণীকে তার স্বামীর কাছ থেকে ছিনিয়ে নিয়ে ছাত্রাবাসে গণধর্ষন করেছে আমরা তার বিচার চাই। ধর্ষনকারী যে দলেরই হোক না কেন আমরা সেই ধর্ষকদের রাজনৈতিক পরিচয় থেকে বহিষ্কার চই এবং তাদের দ্রত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হোক।