সকাল ৮:১৪,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

করোনাভাইরাস: কোহলি-আনুশকার ২ কোটি রুপি অনুদান

নিউজুসনামগঞ্জ ডেস্ক:
প্রথম দফা করোনাভাইরাস সংক্রমণের সময় সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া বিরাট কোহলি ও আনুশকা শর্মা এগিয়ে এসেছেন এবারও। কোভিডের বিরুদ্ধে ভারতের লড়াইয়ে সহায়তার জন্য ত্রাণ সংগ্রহের একটি উদ্যোগে তারা দিয়েছেন ২ কোটি রুপি। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় নিজেদের চ্যানেলে কোহলি ও আনুশকা সবাইকে সাধ্যমত সহায়তা নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।
“ভারতের জন্য পরিস্থিতি বেশ কঠিন, যেহেতু আমরা মহামারীর সঙ্গে লড়াই করছি। দেশ এভাবে ভুগছে, যা দেখাটা আমাদের জন্য খুব কষ্টদায়ক। যারা দিন-রাত আমাদের জন্য লড়াই করছেন তাদের সবার প্রতি আমরা কৃতজ্ঞ। তাদের নিবেদন প্রশংসনীয়।”
“কিন্তু এখন, আমাদের সাহায্য তাদের প্রয়োজন এবং অবশ্যই তাদের পাশে আমাদের দাঁড়াতে হবে। তাই আমি এবং আনুশকা কেটোতে (তহবিল সংগ্রহের অনলাইন প্ল্যাটফর্ম) তহবিল সংগ্রহের একটি উদ্যোগ নিয়েছি। এই উদ্যোগে যোগ দেওয়া ও সহায়তা করার জন্য আমরা সবাইকে অনুরোধ করছি। প্রতিটি ক্ষুদ্র জিনিসই পার্থক্য তৈরি করে।” এই ক্যাম্পেইনের লক্ষ্য ৭ কোটি রুপি সংগ্রহ। এই উদ্যোগের সঙ্গে আছে ইউনাইটেড ওয়ে অব বেঙ্গালোর নামের একটি এনজিও।
এর আগে গত রোববার কোহলি জানিয়েছিলেন, তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর দুই ধাপে সাহায্যের পরিকল্পনা করছে। ফ্র্যাঞ্চাইজি হিসেবে আর্থিক সাহায্য দেওয়ার পাশাপাশি সাহায্যের পরিমাণ বাড়াতে পরবর্তীতে খেলোয়াড়দের জার্সি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছিল তারা।
বেঙ্গালোরের পরের কোনো ম্যাচে বিশেষ নীল রঙের জার্সি পরে খেলার কথা ছিল দলটির। পরে সেটা তোলার কথা ছিল নিলামে। কিন্তু জৈব-সুরক্ষা বলয়েও করোনাভাইরাস হানা দেওয়ায় গত মঙ্গলবার আইপিএল স্থগিত করতে বাধ্য হয় কর্তৃপক্ষ।
সূত্র:বিডিনিউজ২৪.কম