বিকাল ৩:৩৯,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সমাজ কল্যাণ সচিবের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :
করোনাভাইরাসের সংক্রমণের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ প্রতিরোধে সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারীর সাথে অংশীজনদের মতবিনিময় সভা। সোমবার সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী।
এসময় আরও উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. শামস উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাহেব আলী পাঠান, বিএমএ সভাপতি ও সাবেক সিভিল সার্জন ডা আবদুল হাকিম, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মোজামমেল হক, সমাজ সেবা অধিদপ্তর উপ-পরিচালক সুচিত্রা রায়, জেলা তথ্য কর্মকর্তা আনোয়ার হোসেন, ইসলামীক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবু মোঃ ছিদ্দিকুর রহমান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, সাংবাদিক এডভোকেট আইনুল ইসলাম বাবলু, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীগণ।
সমাজ কল্যান মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ জয়নুল বারী বলেন, মানুষকে সচেতন করতে হবে, বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময়, পরিবহন সেক্টরের নেতৃবৃন্দ, ধর্মীয় নেতৃবৃন্দ সহ অন্যান্য সকলের সাথে মতবিনিময় করতে হবে। সবাইকে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে , সরকারিভাবে ইতিপূর্বে মাস্ক বিতরণ করা হয়েছে আরো বিতরণ করা হবে। বিশেষ করে দায়িত্ব শীল দের অবশ্যই মাস্ক পরিধান করতে হবে না হলে মানুষ নিরুৎসাহী হবে। কঠোর ভাবে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করা হলে সচেতনতা বৃদ্ধি পাবে।