দুপুর ২:৪৯,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

খাগড়াছড়িতে করোনায় মারা গেলেন সুনামগঞ্জের আনসার সদস্য

স্টাফ রিপোর্টার :
খাগড়াছড়ির দীঘিনালায় জিয়াউল হক(২৬) এক আনসার সদস্য করোনা ভাইারেস আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার ভোর রাতে চট্রগ্রামের সম্মেলিত সামরিক হাসপাতালে তিনি মারা যান। 
জিয়াউল হক সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ারখোলা গ্রামের আব্দুল হকের পুত্র। তিনি খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ছোট মেরুং আনসার ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। 
জানা যায়, গত বুধবার জিয়াউল হক ছোট মেরুং আনসার ব্যাটলিয়নে কর্মরত অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে তাৎক্ষণিকভাবে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। পরবর্তীতে তাঁর অবস্থার অবনতি হলে চট্রগ্রামের সম্মেলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাতে মারা যান তিনি। মৃত্যুর পর হাসপাতালের পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। পরে নমুনার ফলাফলে তাঁর করোনা পজেটিভ ছিল বলে চিকিৎসরা জানান। 
এদিকে করোনায় মারা যাওয়ায় জিয়াউল হকের লাশ তাঁর গ্রামের বাড়ি বিশ্বম্ভরপুর উপজেলার শক্তিয়ারখোলায় দাফন করা হবে বলে জানিয়েছেন তাঁর স্বজনরা। চট্রগ্রাম থেকে আনসার বাহিনীর একটা দল এম্বুলেন্সে করে তাঁর মরদেহ নিয়ে রওনা হয়েছে। 
বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমীর বিশ্বাস বলেন, মরদেহ সুনামগঞ্জের পথে রয়েছে। যেহেতু তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন, তাই স্বাস্থ্যবিধি মেনে তাঁর দাফন করা হবে।