সকাল ৯:৫৭,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ছাতকে শ্বাসরুদ্ধ করে স্ত্রীকে হত্যা: স্বামী আটক

ছাতক প্রতিনিধি :
ছাতকে সাংসারিক কলহের জের ধরে শ্বাসরুদ্ধ করে রাশেদা বেগম নামে এক গৃহবধুকে হত্যা করেছে স্বামী। শুক্রবার (৩এপ্রিল) ভোরে উপজেলার গ্রাম সংলগ্ন জংগল থেকে গলায় ওড়না পেছানো অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাশেদা বেগমের স্বামী আব্দুস ছালামকে আটক করেছে পুলিশ। আব্দুস ছালাম বড়গল্লা গ্রামের আশরাফ আলীর পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সাংসারিক বিষয়াদি নিয়ে গত কয়েকদিন ধরে স্বামী আব্দুস ছালাম ও স্ত্রী রাশেদা বেগমের মধ্যে কলহ চলে আসছিল। স্বামীর সাথে মতবিরোধ সৃষ্টি হওয়ায় বৃহস্পতিবার বিকেলে রাশেদা বেগম কিশোরগঞ্জ এলাকায় তার বাবার বাড়ি চলে যেতে স্বামীর ঘর ত্যাগ করেন। এ সময় স্ত্রীকে নিজ ঘরে ফিরিয়ে আনার কৌশলে এক পর্যায়ে তাকে গ্রাম সংলগ্ন একটি জংগলে নিয়ে যায় আব্দুস ছালাম। পরে জংগলের মধ্যে গলায় ওড়না পেছিয়ে শ্বাসরুদ্ধ করে স্ত্রী রাশেদা বেগমকে হত্যা করে সে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা নিহতের স্বামী আব্দুস ছালামকে আটক করে পুলিশে খবর দেন।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তফা কামাল বলেন, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ময়নাতদন্তের জন্য। এঘটনায় নিহতের স্বামীকে আটক করা হয়েছে।