সকাল ১১:১১,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুরে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় করোনা উপসর্গ জ্বর শ্বাসকষ্ট নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার দুপরে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। এ ঘটনায় বিকেলে ওই মৃত্যু ব্যক্তির সংস্পর্শে যাওয়া চিকিৎসক ও অ্যাম্বুলেন্স চালকসহ পরিবারের সবাইকে কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানাযায়, বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জ্বর ও শ্বাসকষ্ট রোগ নিয়ে ৩৫ বছর বয়সী এক যুবক হাসপাতালে আসলে তার রোগের লক্ষণগুলো করোনার উপসর্গ হওয়ায় তাকে দ্রুত সিলেটে রেফার্ড করেন চিকিৎসকরা। পরে অ্যাম্বুলেন্স দিয়ে ওই যুবককে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে নেওয়া ব্যবস্থা করা হলে মাঝ রাস্তায় সে মারা যায়। পরবর্তীতে তার লাশ শহীদ শামসুদ্দিন হাসপাতালে নিয়ে নমুনা সংগ্রহ শেষে পুনরায় গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। এ ঘটনা ওই যুবকের সংস্পর্শে যাওয়া চিকিৎসক, অ্যাম্বুলেন্স চালকসহ পরিবারের সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা প্রদান করা হয়েছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, যেহেতু যুবক করোনা উপসর্গ নিয়ে মারা গিয়েছে এবং তার নমুনাও সংগ্রহ করা হয়েছে তাই আমরা স্বাস্থ্যবিধি মেনেই তার জানাযা অনুষ্ঠিত হবে এবং আমরা ওই যুবকের সংস্পর্শে আসা চিকিৎসক, অ্যাম্বুলেন্স চালকসহ যুবকের ভাই পরিবারের লোকদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছি।