বিকাল ৩:৩০,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ স্লোগানে জগন্নাথপুরে প্রতিবাদ সভা

জগন্নাথপুর প্রতিনিধি:

‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান‘ স্লোগানকে অঙ্গীকার করে বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙচুর ও অবমাননার প্রতিবাদ জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা পর্যায়ে কর্মরত সরকারি কর্মকর্তা ও কর্মচারীগণ।

শনিবার (১২ ডিসেম্বর) জগন্নাথপুর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসানের সভাপতিত্বে অন্যান্যদের মাধ্যে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইয়াসির আরাফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মধুসুদন ধর, অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন, উপজেলা প্রকৌশলী মোঃ গোলাম সারোয়ার, উপজেলা নির্বাচন অফিসার মোঃ মুজিবুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসের ইউনিয়ন সমাজকর্মী সুব্রত তালুকদার প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু দেশ, কালের বেড়াজাল পেরিয়ে বিশ্বজনীন মুক্তির প্রতীক। তাঁর সম্মান রক্ষার দায়িত্ব ধর্ম, বর্ণ নির্বিশেষে পুরো জাতির। বিভ্রান্ত হয়ে যারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধুর অবমাননা করছে, তারা বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে অস্বীকার করছে। স্বাধীনতার ৫০ বছর পূর্তির প্রাক্কালে উগ্রতা ও রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের এমন অন্যায় আস্ফালন মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থী।’

এছাড়া জাতির পিতার সম্মানহানির সঙ্গে জড়িতদের সামাজিকভাবে প্রতিরোধের আহ্বান এবং এ ধরণের রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের হোতাদের সম্মিলিতভাবে প্রতিহতের প্রতিজ্ঞা করেন কর্মকর্তা ও কর্মচারীগণ।