বিকাল ৩:০২,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সুনামগঞ্জের প্রতিটি এলাকায় গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের মধ্যে জেলা প্রশাসন শীতবস্ত্র বিতরণ করে আসছে। ইতি অনেক শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।  আবহাওয়া বিবেচনা করে প্রয়োজনে আরও পদক্ষেপ নেয়া হবে। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ১১টায় উন্নয়ন সংস্থা ইরার হাছন নগরস্থ প্রধান কার্যালয়ে জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের উদ্যোগে ও জেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি ও জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আরও বলেন, প্রতিদিন জেলার বিভিন্ন স্থানে জেলা প্রশাসনের সহযোগিতায়,  উপজেলা নির্বাহী কর্মকর্তা, ইউপি চেয়ারম্যনদের মাধ্যমে জেলা প্রশাসন শীতবস্ত্র  বিতরণ করছে।

সরকারের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনকে শীতবস্ত্র নিয়ে শীতার্ত মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বলেন, শীতবস্ত্র বিতরণ একটি মানবিক কাজ। প্রকৃত শীতার্তদের কাছে যেন শীতবস্ত্র পৌছে দেয়া হয়। 

জেলা স্বাস্থ্য অধিকার ফোরমের  ফোকাল পার্সন মো. ফয়সল আহমদের সঞ্চালনা অনুষ্ঠানের আরও বক্তব্য রাখেন, জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের যুব বিষয়ক সম্পাদক মো. সেরুজ্জামান, প্রচার ও গণমাধ্য বিষয়ক সম্পাদক দেওয়ান তাছাদ্দুক রাজা ইমন,সদস্য সৈয়দা ফারহানা ইমা, আলাল উদ্দিন, মো. রুহুল অমিন, এনআরসি ইমারজেন্সি রেন্সপন্স কো অর্ডিনেটর গোলাম মেহেদী, ইরার প্রোগ্রাম ডিরেক্টর মো. আশিকুর রহমান আশিক প্রমুখ।