রাত ১১:১৪,   রবিবার,   ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

জয়শ্রী ইউনিয়নে খাদ্য সহায়তা পেল ১৪০ পরিবার

ধর্মপাশা প্রতিনিধি :
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জরুরি ত্রাণ সহায়তা কার্যক্রমে আওতায় জয়শ্রী ইউনিয়নের অতিদরিদ্র ও কর্মহীন ১৪০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার দুপুরে জয়শ্রী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ওই ইউনিয়নের ১৪০টি অতিদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতি মোকাবেলায় জরুরি মানবিক সহায়তার জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ধর্মপাশা উপজেলার ১০টি ইউনিয়নে ১ হাজার ৫০০ জন দরিদ্র মানুষের মাঝে বিতরণের জন্য নগদ ১ লাখ টাকা ও ১৫ মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়েছে। এর মধ্যে জয়শ্রী ইউনিয়নে ১ হাজার ৪০০ কেজি চাল ও ৯ হাজার ৫০০ টাকা বরাদ্দ দেওয়া হয়। ওই ইউনিয়নের ১৪০টি অতিদরিদ্র ও কর্মহীন পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি করে ডাল দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবুল হাশেম আলম, তদারকি কর্মকর্তা মো. আব্দুর রহমান খান, ইউপি সচিব মো. এমদাদুল হক প্রমুখ।