দুপুর ১২:০৩,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে আন্তর্জাতিক অহিংস দিবস পালিত


তাহিরপুর প্রতিনিধি :
তাহিরপুরে আন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষে মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেলে এ কর্মসূচি পালন করা হয়।
তাহিরপুর উপজেলা সদরে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর তাহিরপুর উপজেলা শাখার সভাপতি মো. হারুন রশীদের সভাপতিত্বে ও তাহিরপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বলের সঞ্চালনায় ‘সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ গড়ি’ স্লোগানকে সামনে রেখে ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর ইলেকটোরাল সিস্টেমের সার্বিক পৃষ্ঠপোষকতায় পিস ফ্যাসিলিটেটর গ্রুফ ও হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের যৌথ উদ্যোগে এ মানববন্ধন ও শান্তি পদযাত্রা অনুষ্ঠিত হয়।
মুক্তিযুদ্ধের সপক্ষের রাজনৈতিক দল, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, বিভিন্ন পেশা ও সেক্টরের প্রতিনিধিত্বকারী নাগরিক, স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রছাত্রী ও সাধারণ জনগণ এ কর্মসূচিতে অংশ নেন।
এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোদাচ্ছির আলম। আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু পরিষদ তাহিরপুর উপজেলা শাখার সভাপতি জোসেফ আখঞ্জী, জাতীয় পার্টি তাহিরপুর উপজেলা শাখার সভাপতি নজির হোসেন, সাধারণ সম্পাদক সামছুল হুদা, সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর তাহিরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হুসাইন শরীফ বিপ্লব, যুব সংহতি তাহিরপুরের সভাপতি জসিম উদ্দিন, উপজেলা যুবদল নেতা তুজ্জামিল হক নাসরুম, সোহানূর রহমান সোহাগ, শওকত জামান, মিজানুর রহমান, ছাত্রদল নেতা আসাদুজ্জামান মুন্না, জাতীয় পার্টি তাহিরপুর উপজেলা শাখার সদস্য ওয়াকিবুল ইসলাম, মামুন মিয়া প্রমুখ।