বিকাল ৩:৫৩,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে ঘরবন্দী দরিদ্র, দিনমজুররা পেল সরকারের খাদ্য সামগ্রী

তাহিরপুর প্রতিনিধি :
সুনামগঞ্জের তাহিরপুরে নির্দিষ্ট সামাজিক দূরত্ব বজায় রেখে করোনাভাইরাস সংক্রমণ ও সংকটকালীন সময়ে অতি দরিদ্র, দিনমজুর, কর্মহীন বেকার ও অসচ্ছল ব্যক্তিদের প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মানবিক সহায়তায় বরাদ্দের চাল, ডাল ও আলু বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
শনিবার (২৮ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্দু চৌধুরী বাবুল ও তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী
এ সময় উপজেলা সদর ইউনিয়ন ও শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের অতিদরিদ্র দিনমজুর কর্মহীন বেকার জনগণের মাঝে জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল ও ১ টি লাইফবয় সাবান বিতরণ করা হয়।
বিতরণ কার্যক্রমে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা খাদ্য গোদাম কর্মকর্তা মনধন দাস, ইউপি সদস্য বিলাল আমিন, হুমায়ুন কবীর প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার বিজেন ব্যানার্জী জানিয়েছেন, উপজেলায় মোট ১ হাজার পরিবারের মধ্যে এ সহায়তা প্রদান করা হবে। আজ প্রথম দিন ১৪০টি পরিবারের মধ্যে সহায়তা প্রদান করা হয়েছে। আগামী দুদিনে উপজেলার বাকি ইউনিয়নগুলোতে এ কার্যক্রম চালু হবে।