রাত ১২:২০,   বৃহস্পতিবার,   ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন


তাহিরপুর প্রতিনিধি :
তাহিরপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও কয়লা ব্যবসায়ী স্বপন দাসের বিরুদ্ধে করা ‘মিথ্যা’ মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২২ নভেম্বর) দুপুরে তাহিরপুর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে উপজেলা সদরের পূর্ব বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য দেন, তাহিরপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক হাফিজ উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুষেন বর্মন, ছাত্রলীগের সভাপতি আবুল বাশার, সাংবাদিক আবুল কাশেম, সমাজসেবক মেহেদী হাসান উজ্জ্বল, সমীর রায়, ছাইদুল কিবরিয়া, কাজল দাস, ইউপি সদস্য প্রদীপ দাস, আওয়ামী লীগ নেতা সত্য রঞ্জন দাস প্রমুখ।
বক্তরা এ সময় তাহিরপুর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও কয়লা ব্যবসায়ী স্বপন দাসের বিরুদ্ধে করা ‘ষড়যন্ত্রমূলক মিথ্যা’ মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবি জানান।
প্রসঙ্গত, গত ৫ নভেম্বর আইনশৃঙ্খলাবাহিনী ভুয়া ওয়ারেন্ট জালিয়াতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে উপজেলার ট্যাকেরঘাট থেকে স্বপন দাসকে আটক করে এবং এ ঘটনায় তাহিরপুর থানায় মামলা দায়ের করা হয়।