রাত ৯:৫৩,   রবিবার,   ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে সাংবাদিকদের পিপিই দিলেন ইউএনও

তাহিরপুর প্রতিনিধি :
করোনাভাইরাস প্রাদুর্ভাব ও সঙ্কটকালীন পরিস্থিতিতে প্রশাসন, পুলিশ ও ডাক্তারদের পাশাপাশি জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন সাংবাদিকরাও। হাওর বেষ্টিত ভাটির জনপদ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিকরাও এর ব্যতিক্রম নয়। তাদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনা করে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সুরক্ষা পোশাক (পিপিই) দিলেন তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্ত বিজেন ব্যানার্জী।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পিপিই গ্রহন করেন উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সহ-সভাপতি বাবরুল হাসান বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রাজ্জাক, অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন শাহ্, সদস্য আবির হাসান-মানিক প্রমুখ।
সুরক্ষা পোশাক প্রদানকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী বলেন, প্রশাসন, পুলিশ, চিকিৎসকদের পাশিপাশি সাংবাদিকরাও করোনা পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছে এবং পেশাগত দায়িত্বপালনকালে অনেকে আক্রান্ত হচ্ছেন এবং অনেকের মৃত্যুও হয়েছে। এই পরিস্থিতিতে আমরা উপজেলা পরিষদের সহযোগিতায় স্থানীয় সাংবাদিকদের মধ্যে সুরক্ষা পোশাক বিতরণ করি যেন তাঁরা সুস্থ স্বাভাবিকভাবে পেশাগত দায়িত্বপালন করতে পারে।