দুপুর ২:৫৮,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দক্ষিণ সুনামগঞ্জে কৃষকের ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ

দ. সুনামগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জে কৃষকের ধান কেটে দিচ্ছে ছাত্রলীগ। করোনাভাইরাসের কারণে এ উপজেলায় চলতি বোরো মৌসুমে ব্যাপক ভাবে ধান কাটার শ্রমিক সংকট দেখা দেওয়ায় ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে হতদরিদ্র ও বর্গচাষীদের ধান কেটে দেওয়ার উদ্যোগ গ্রহণ করে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগ।
বুধবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী দেখার হাওরে উপজেলার জয়কলস ইউপির সুলতানপুর গ্রামের দরিদ্র ও বর্গাচাষীদের কয়েক বিঘা ধান কেটে দেন।
পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নানের দিক-নির্দেশনায় মন্ত্রীর ব্যক্তিগত সহকারী হাসনাত হোসাইন উপস্থিত থেকে ছাত্রলীগের কাজের তত্ত্বাবধানের পাশাপাশি সার্বিকক সহযোগিতা প্রদান করেন।
এদিকে ছাত্রলীগের স্বেচ্ছায় ধানকাটা কাজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা জেবুন নাহার শাম্মী। তিনি ছাত্রলীগের এমন কাজের জন্য ধন্যবাদ জানান এবং আগাম বন্যার কবল থেকে ফসলরক্ষা করতে উপজেলার সকল শ্রেণীর মানুষকে ছাত্রলীগের মত কৃষকদের পাশে দাঁড়ানোর আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আপ্তাব মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, জেলা যুবলীগ নেতা পাভেল আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ, সহ সভাপতি আল-মাহমুদ সুহেল, সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদার, ছাত্রলীগ নেতা সমিরন দাস সুবির, জুয়েল দাস, ইজহার আহমদ, সাদিকুল ইসলাম নাহিদ, জুয়েল রানা, আবাব, মিজান, সোহান, শামছু, রেজা, আদনান, নোমান, আল আমিন প্রমুখ।