বিকাল ৪:২৬,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দিরাই বাজার মহাজন সমিতির নির্বাচন অনুষ্ঠিত

দিরাই প্রতিনিধি :
ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে দিরাই বাজার মহাজন সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। মোট ৫৮৯ জন ভোটারের মধ্যে ৫৬৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহণ ও গণনা শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমান।
নির্বাচনে কামাল উদ্দিনের নেতৃত্বাধীন প্যানেলের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শহিদুল ইসলাম ব্যতীত সবাই বিজয়ী হয়েছেন। সভাপতি পদে বিজয়ী কামাল উদ্দিনের (ছাতা মার্কা) প্রাপ্ত ভোট ২৮৮, তার প্রতিদ্বন্দ্বী সিরাজ উদ দৌলা তালুকদার আনারস প্রতীকে পেয়েছেন ২৭০ ভোট।
সাধারণ সম্পাদক পদে ধনীর রঞ্জন রায় মই প্রতীক নিয়ে ২৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদুল ইসলাম মাছ প্রতীকে পেয়েছেন ২৫৬ ভোট।
এছাড়া সহ-সভাপতি পদে নুরুল হক (কলস) ২৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাব্বির মিয়া (হারিকেন) পেয়েছেন ২৬১ ভোট, সহ-সাধারণ সম্পাদক পদে ফিরোজ মিয়া (ফুটবল) ৩২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী সোহেল মিয়া (চশমা) ২২৩ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে কামনাশীষ রায় (টিউবওয়েল) ৩৩৫ ভোট, প্রতিদ্বন্দ্বী ইজাজুল ইসলাম হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন ২১০ ভোট।
ফলাফল ঘোষণার পরপরই নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে বাদ্যবাজনার তালে তালে বাজারে আনন্দ মিছিল করেছেন ব্যবসায়ীরা।