সকাল ১০:৩৪,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দোয়ারাবাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

দোয়ারাবাজার প্রতিনিধি :
দোয়ারাবাজারে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৬ আগষ্ট) বিকেলে উপজেলার সুরমা ইউনিয়ন ও সন্ধায় লক্ষীপুর ইউনিয়ন প্রাঙ্গণে এ পৃথক সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে দোয়ারাবাজার থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজির আলম বলেন, বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।তিনি মাদক জুয়া ও বাল্যবিবাহ, প্রতিরোধে পুলিশকে সহযোগীতা করার আহবান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল হক,সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মামুনুর রশিদ, এসআই সজিব দত্ত, এসআই আরিফ রব্বনী প্রমুখ।