সকাল ১১:০৮,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দোয়ারা বাজারে করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

নিউজ ডেস্ক :
দোয়ারাবাজার উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত দেড়টায় সিলেটের শহীদ শামছুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মারা যাওয়া শিক্ষকের নাম আরশ আলী (৫৪)। তিনি উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উস্তেঙ্গে গাওঁ এলাকার মৃত কুরবান আলীর ছেলে এবং ঘিলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
বুধবার বেলা সাড়ে ১১টায় সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭ জন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সর্দি, কাশি ও জ্বর নিয়ে গত ২৫ জুন দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষার জন্য দেন।
গত ২৬ জুন তার করোনা রিপোর্ট করোনা পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় ২৬ জুন তাকে সিলেট শামছুদ্দিন আহমদ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে গতকাল মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।
দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন বলেন, করোনা আক্রান্ত ঐ ব্যক্তি সিলেটের শহীদ শামছুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। তার মরদেহ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।