বিকাল ৪:০৩,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দ. সুনামগঞ্জে ছাত্রদলের দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার :
বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল করেছে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রদল। রোববার বিকেলে উপজেলার নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় সংলগ্ন বায়তুল আমান জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে স্থানীয় বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ-সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
মাহফিলে ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারাবরণকারী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত কামনা, বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলীসহ নিঁখোজ সকল নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
উপজেলা ছাত্রদল নেতা আখলাকুল আম্বিয়া সূর্য এর পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি নেতা সামছুন্নর মেম্বার, মোঃ সিরাজ মিয়া, গোলাম রব্বানী, মোশাহিদ মিয়া, ছাত্রদল নেতা হুমায়ুন আহমদ, সৈয়দ আহমদ, তানিম আহমদ, হারুন মিয়া, আলী আহমদ দুলাল, মানসুর আহমদ, তুহিন আহমদ, আতাউর রহমান, জাকারিয়া, সালমান, কাউসার, সবুজ মিয়া, নোমান আহমেদ, জামিল আহমেদ, রাজীব আহমদ প্রমুখ।