দুপুর ২:৪২,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দ. সুনামগঞ্জে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ‘র কমিটি গঠন

দ. সুনামগঞ্জ প্রতিনিধি :
দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কমিটি গঠন করা হয়েছে। রবিবার (২৭ জানুয়ারি) সকালে সুনামগঞ্জ নতুন পাড়ায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র অস্থায়ী কার্যালয়ে সুনামগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মনি কাঞ্চন দাস ও সাধারণ সম্পাদক ইফতেখার আহমদ জুবায়ের সাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
সংগঠনে কামাল হোসেনকে সভাপতি ও শোভন দে কে সাধারণ সম্পাদক পদে মনোনিত করা হয়। এছাড়া ও কমিটিতে রয়েছেন সহ-সভাপতি, আশরাফুজ্জামান জুয়েল,সহ-সভাপতি, জাকির হোসেন,সহ-সভাপতি,প্রদীপ কুমার পাল, যুগ্ম-সাধারণ সম্পাদক, মিন্ঠু সুত্রধর, রিংকু দে, দুলাল মিয়া ও মোঃফারুক মিয়া,সাংগঠনিক সম্পাদক,শৈলেন্দ সুত্রধর, সহ-সাংগঠনিক সম্পাদক,মোঃ ইমান আলী, দপ্তর সম্পাদক,মোঃ সোহেল মিয়া, সহ-দফতর সম্পাদক,মো রবিউল, প্রচার-সম্পাদক, মোঃ আক্তার হোসেন,সহ- প্রচার সম্পাদক, নুর আলম,মহিলা বিষয়ক সম্পাদক,মৌমিতা দে রিয়া,সহ-মহিলা বিষয়ক সম্পাদক, ফুলন সুত্রধর,ধর্ম বিষয়ক সম্পাদক, তোফায়েল আহমদ,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক,কাঞ্চন মোহন পাল, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, ছায়েম আহমেদ চৌধুরী রাজু, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, মোঃ হাসান আলী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক, অর্জুন পাল।
এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন, আঃ আউয়াল,প্রনজিৎ দেবনাথ,তাপস দেবনাথ,অজিত সুত্রধর,মামুন,সানোয়ার,আকমল হোসেন,জয় চক্রবর্তী।