সকাল ১০:৩০,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নান্দনিক ফাউন্ডেশনের উ‌দ্যে‌গে শিশুখাদ্য ও ভাইরাস প্রতিরোধক বিতরণ

নিউজ সুুনামগঞ্জ ডেস্ক :
নান্দনিক ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে ‘শিশু খাদ্য’ ও ‘ভাইরাস প্রতিরোধক’ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সুনামগঞ্জ সদর উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের পৃষ্ঠপোষকতায় পরিচালিত কাঠইর গ্রামে ’নান্দনিক পাঠশালার’ সকল শিক্ষার্থীদের মাঝে শিশু খাদ্য (হরলিক্স, দুধ, বিস্কুট, ভিটামিন সি ট্যাবলেট) ও ভাইরাস প্রতিরোধক সামগ্রী (মাস্ক, এন্টিসেপটিক্স সাবান, হ্যান্ড স্যানিটাইজার) বিতরণ করা হয়।
ব্যারিস্টার ইমন ও ফাউ‌ন্ডেশ‌নের চেয়ারম্যান ব্যারিস্টার ফারজানা শিলা’র উপস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে সকল শিক্ষার্থীদের হাতে হাতে খাদ্য সামগ্রী প্যাকেট তুলে দেওয়া হয় এবং করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মূলক পরামর্শ দেন।
নান্দনিক ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার ফারজানা শিলা বলেন, করোনা পরিস্থিতিতে আমাদের ফাউন্ডেশন বিনামূল্যে বিভিন্ন স্বাস্থ্যসেবার পাশাপাশি বাংলাদেশের গ্রামীণ অঞ্চলের পুষ্টির ঘাটতি আছে এমনসব শিশুদের জন্য পুষ্টিকর শুকনো খাবার আমরা দিয়ে থাকি। এরই অংশ হিসেবে আজকে এই বিদ্যালয়’টির সকল শিশুদের মধ্যে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে। শুরু থেকেই ধারাবাহিক ভাবে এই বিদ্যালয়ের শিশুদের বিনামূল্যে শিক্ষা উপকরণ, পুষ্টিকর খাদ্য সামগ্রী ফাউন্ডেশন দিয়ে আসছে। আমার বিশ্বাস সবার সহযোগীতা অব্যাহত থাকলে আগামীতে বিশাল আকারে এই কর্মযজ্ঞ পরিচালনা করবো।
এসময় উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সভাপতি তুরাব আলী, সদস্য কালাম মিয়া, সেতু তালুকদার, আব্দুল মতিন মাস্টার, বিদ্যালয়ের সহকারী শিক্ষক বৃন্দ, জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি এম এ আরমান, নান্দনিক ছাত্র কল্যাণ সংগঠনের সদস্য বৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীদের অভিভাবক।