বিকাল ৩:৪৫,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিআরডিবি’র পরিচ্ছন্নতা বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
মুজিববর্ষ উদযাপনের অংশ হিসাবে বিআরডিবি, বিশ্বম্ভরপুর উপজেলা দপ্তরের উদ্যোগে পরিচ্ছন্ন গ্রাম পরিচ্ছন্ন শহর বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে বিশ্বম্ভরপুর উপজেলা কৃষি অফিসের প্রশিক্ষণ মিলনায়তনে অনুষ্ঠিত এই উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস।
উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সৌরভ ভূষণ দেব’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন দীপক কুমার দাস, উপজেলা কৃষি কর্মকতা, ছরোয়ার আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা, স্বপন বর্মন, সভাপতি, বিশ্বম্ভরপুর প্রেসক্লাব, দিলীপ বর্মন, সাবেক সভাপতি বিশ্বম্ভরপুর ইউসিসিএ ও সাবেক সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ, মো: অলি মিয়া, সভাপতি বিশ্বম্ভরপুর ইউসিসিএ, হেনু মিয়া, সমবায় প্রতিনিধি ও মেম্বার ধনপুর ইউনিয়ন পরিষদ প্রমুখ।
সভায় উপজেলা পল্লী উন্নয়ন অফিসার জানান, মুজিববর্ষের কর্মসূচী হিসাবে পরিচ্ছন্নতা কার্যক্রমের উপর তারা ধারাবাহিকভাবে বিভিন্ন কর্মসমূচি বাস্তবায়ন করে চলেছেন। যার যার বাড়ির আঙ্গিনা ও আশপাশ পরিষ্কার ও স্বাস্থ্যসম্মত রাখতে সমিতি পর্যায়ে নিয়মিত উঠান বৈঠকের আয়োজন করা হচ্ছে। পুরো মুজিববর্ষজুরে এই ধরনের কর্মসূচি চলতে থাকবে।