সকাল ৬:২৮,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিএনপির লজ্জা নেই, এরা জঙ্গিবাদের আশ্রয় ও প্রশ্রয় দাতা -বস্ত্র ও পাট মন্ত্রী

স্টাফ রিপোর্টার:

বস্ত্র ও পাট মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক
বলেছেন, সিলেট – সুনামগঞ্জে যখন ভয়াবহ বন্যা পরিস্থিতি সৃষ্টি হয় তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশে দিয়েছেন বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য।
আজকে আমরা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের খাদ্য সহায়তা দেওয়ার জন্য এসেছি।

মঙ্গলবার (২৫ জুন) বিকেলে সুনামগঞ্জ পৌর এলাকার শহরতলীর ইকবাল নগরে বন্যায় ক্ষতিগ্রস্ত কয়েক শতাধিক মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ কালে মন্ত্রী এই সব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, হাওরের উপর যখন দূর্যোগ নেমে আসে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্ত থাকতে পারেন না। হাওরের গ্রামের মানুষদের প্রতি উনার আলাদা একটা ভালোবাসা আছে। তাই আপনারা আস্থা রাখুন বিশ্বাস রাখুন আওয়ামীলীগ আপনাদের পাশে আছে।


বিএনপিকে উদ্দেশ্য করে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি দেশের ভিতরে ষড়যন্ত্র করে এরা বাংলাদেশকে ধংস করতে চায়। এদের কোনোও লজ্জা নেই। তারা দেশের টাকা বিদেশে পাচার করে। একই সাথে এরা জঙ্গিবাদের আশ্রয় ও প্রশ্রয় দাতা এরা যখন ক্ষমতায় ছিল তখন মানুষ সব সময় বোমা হামলার আতংকে দিন কাটাতও। হাওর পাড়ের মানুষ হাহাকারের মধ্যে কিন্তু তারা কোনও প্রকার সাহায্য সহযোগিতা করছে না।

পৌর শহরে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের উদ্যৌগে এ ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শামসুল আবেদীন, অ্যাডভোকেট বিমান কান্তি, লিটন সরকার, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শুভ বণিক প্রমুখ।