রাত ১১:৫৯,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিজয় দিবসে জগন্নাথপুরে বিভিন্ন কর্মসুচী পালন

রেজুওয়ান কোরেশী, জগন্নাথপুর:

জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য মহান বিজয় দিবসটি পালিত হয়েছে। বুধবার সকাল ৮টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিজয় দিবসের সূচনা হয়।

উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসানের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর, কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোখলেছুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা আব্দুল হক, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, শিক্ষিকা সালেহা পারভিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম প্রমুখ।
পরে মুক্তিযোদ্ধা সংসদ ভবনের প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও শিশু-কিশোরদের অংশ গ্রহণে চিত্রাংকন প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিরতণ করা হয়।
এদিকে সকাল সাড়ে ৭টায় স্থানীয় কেন্দ্রীয় শহিদ মিনারে পুস্পস্তর্বক অর্পন করা হয়। এছাড়াও উপজেলা পরিষদের প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।