দুপুর ১২:০৩,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিশ্বম্ভরপুরে কৃষক লীগের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি

স্টাফ রিপোর্টার :
মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ কৃষক লীগের তত্ত্বাবধানে বিশ্বম্ভরপুর উপজেলা কৃষক লীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন ও গাছের চারা বিতরণ করা হয়েছে।শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে একটি আম গাছের চারা রোপনের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়। বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল শান্তি মিয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার ও বিশ্বম্ভরপুর প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার বর্মন।
বিশ্বম্ভরপুর উপজেলা কৃষক লীগের আহবায়ক হুমায়ুন কবির মৃধার সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সদস্য আনোয়ারুল হক, রোকন মিয়া, ইউপি সদস্যা রেহেনা পারভিন, বিশ্বম্ভরপুর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল কাহার, সিদ্দিক আহমদ, সামির আলী, উপজেলা কৃষক লীগের সদস্য দিলোয়ার হোসেন, ধনপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হোসেন আলী তালুকদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কালু, পলাশ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মসিহুর রহমান প্রমুখ।
বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন শেষে কৃষক লীগের নেতাকর্মীসহ উপস্থিত স্থানীয়দের মাঝে ১৬০ টি ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন সুনামগঞ্জ জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল শান্তি মিয়া ও সদস্য সচিব বিন্দু তালুকদার।