রাত ১০:০৯,   রবিবার,   ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ষোলঘরে ব্যবসায়ী দুই ভাইয়ের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন


নিউজ ডেস্ক :
সুনামগঞ্জ জেলা ক্ষৌরকার সংঘের সদস্য সেলুন ব্যবসায়ী দুই সহোদর বিপ্লব দাস ও কংকন দাসের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে শহরের ষোলঘর পয়েন্টে এ মানবন্ধনের আয়োজন করে সুনামগঞ্জ জেলা ক্ষৌরকার সংঘ।
সংঘের আহবায়ক অনন্ত চন্দ নিতাইয়ের সভাপতিত্বে ও সদস্য মলয় চন্দের পরিচালনায় মানববন্ধনের বক্তব্য রাখেন, সংগঠনের সদস্য ঝুনু চন্দ, কৌশিক চন্দ কৃষ্ণ, সুধা চন্দ, স্বপন শীল, শম্ভু চন্দ, মিঠু চন্দ, দুলু বৈদ্য, অজিত চন্দ, দ্বিজময় চন্দ, সুমঙ্গল সরকার, নির্মল রবি দাস, উমাকান্ত শীল, মিন্টু দাস, মনিন্দ্র বৈদ্য, বকুল রবি দাস, টিটু শীল, কল্যান দাস, সেতু বর্মণ, মিন্টু চন্দ, শুভল চন্দ প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ সদর উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মিঠুন চন্দ, শাহিনুর আহমেদ, দেবাশীষ দাসগুপ্ত বাপ্পী, লিটন কর, সুমন আহমেদ, খোকন আহমেদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, গেল বৃহস্পতিবার টিসিবির পণ্য ক্রয় নিয়ে সামান্য কথা কাটাকাটি নিয়ে সন্ত্রাসী মোশারফ হোসেন লিটন আমাদের সংঘের সদস্য ও সেলুন ব্যবসায়ী দুই ভাইয়ের উপর হামলা চালায়। এতে করে আমাদের দুই ভাই এখন মৃত্যুর সাথে লড়তেছে, আমরা পুলিশ ভাইদের ধন্যবাদ জানাই দ্রুত সময়ের মধ্যে সন্ত্রাসী মোশারফ হোসেন লিটনকে আটক করায় কিন্তু আমরা আজকে শঙ্কিত। আমাদের নিরাপত্তা নেই আমরা চাইবো আসামিকে আইনের মাধ্যমে কঠোর শাস্তি প্রদান করা হয়। যাতে করে এমন সন্ত্রাসী কর্মকাণ্ড আর কেউ করার সাহস না পায়।