রাত ১:২৬,   বৃহস্পতিবার,   ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সততা, দক্ষতা থাকলে মন্ত্রী না হয়েও উন্নয়ন করা যায় : এমপি রতন

জামালগঞ্জ প্রতিনিধি :
সুনামগঞ্জ-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, জামালগঞ্জে পল্লীবিদ্যুৎ সংযোগ স্থাপনের আর মাত্র কয়েকটি গ্রাম বাকি আছে। কয়েক বছরের মধ্যেই সারা দেশে শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার সম্পন্ন হবে। সুনামগঞ্জ-১ আসনে হাওরের প্রায় সকল গ্রামেই বিদ্যুৎ পৌছে গেছে। কুকরাপশী ও সেলিমগঞ্জ বাজারে বিদ্যুৎ’র সাব-ষ্টেশন হচ্ছে। এই সরকারের বিদ্যুৎ সকল দল ও পেশার লোকজনই ব্যবহার করছে। আগামি ১৪ ফেব্রুয়ারি বিনাজুড়া সহ কয়েকটি গ্রামে বিদ্যুৎ সংযোগ স্থাপনের কাজ উদ্বোধন করা হবে। কাজের সততা ও দক্ষতা থাকলে মন্ত্রী না হয়েও উন্নয়ন করা যায়। আমার আসনে ৪ হাজার কোটি টাকার ফ্লাই-ওভার ব্রীজ নির্মানের টেন্ডার এ বছরেই হবে। মান্নানঘাট ও গোলকপুর বাজারের মধ্যবর্তী সুরমা নদীর উপর ব্রীজ, ছাতিধরা বিলের পাশে ফ্লাই-ওভার ব্রীজ নির্মানের টেন্ডার চলছে।
শনিবার সকালে জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের গজারিয়া বাজারে ৫টি গ্রামে বিদ্যুৎ উদ্বোধন ও বিকেলে সদর ইউনিয়নের ৮৫ লক্ষ ৫৮ হাজার টাকা ব্যায়ে কাশীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ভবন এবং সেলিমগঞ্জ বাজার থেকে কাশীপুর গ্রামের হিলিপ প্রকল্পের আর সি সি রাস্তা উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজলো আ.লীগের সভাপতি মোহাম্মদ আলী, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, জামালগঞ্জ উপজলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম নবী হোসনে প্রমুখ।