বিকাল ৪:৩২,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সম্ভাবনাময় বাংলাদেশ গড়তে দক্ষ মানবসম্পদ প্রয়োজন : পীর মিসবাহ

স্টাফ রিপোর্টার :
জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, উন্নত জাতি গঠনে শিক্ষার উন্নয়নের কোন বিকল্প নেই। ‘আপনারা যারা শিক্ষকতা করেন তারা প্রত্যেক শিক্ষার্থীদের মধ্যে বাংলাদেশ, মুক্তিযুদ্ধ, এবং মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা অর্জনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের সঠিক ইতিহাস তুলে ধরুন।’
তিনি আরো বলেন, সম্ভাবনাময় বাংলাদেশ গড়তে দক্ষ মানব সম্পদ প্রয়োজন। সেক্ষেত্রে পরিচ্ছন্ন মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে হবে কারণ তরুণ প্রজন্মের কার্যক্রমের উপরই মাতৃভূমি বাংলাদেশের উন্নতি ও সমৃদ্ধি নির্ভর করছে।
আজ (২৬ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জ এইচ.এম.পি উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযাগিতার উদ্বধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এইচ.এম.পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইনচান মিয়ার সভাপতিত্বে ও শিক্ষক মোহাম্মদ ইমরান হোসেনর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌরসভার মেয়র নাদের বখত, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বহলুল বখত, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতি সভাপতি মো. রুহুল আমিন প্রমুখ।