বিকাল ৩:৪২,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সামা‌জিক দূরত্ব বজায় রে‌খে ৫হাজার প‌রিবার‌কে সহায়তা দি‌লেন এম‌পি রতন

ধর্মপাশা প্রতিনিধি :
করোনাভাইরাস পরিস্থিত মোকাবেলায় ৫ হাজার অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। তিনি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে জনপ্রতি ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার ভূজ্য তেল, ১টি সাবান, ১টি করে মাস্ক বিতরণ শুরু করেছেন।
শুক্রবার সকালে ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের নওধার গ্রামে এমপি তাঁর নিজ বাড়ি থেকে খাদ্য বিতরণ কার্যক্রম শুরু করেন। ওইদিন তিনি ধর্মপাশা সদর, মধ্যনগর, বংশীকুন্ডাসহ বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলাতেও এমপি রতনের পক্ষ থেকে খাদ্য বিতরণ অব্যাহত রয়েছে।
বিতরণকালে উপস্থিত ছিলেন, ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, দপ্তর সম্পাদক গোলাম আজহারুল ইসলাম দিদার, মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুল হক রনি, এমপির ব্যক্তিগত সহকারি মো. বাবুল আকতার, সেলবরষ ইউপি আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন শাহ, সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান, পাইকুরাটি ইউপি আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মাফিজ আলী, যুগ্ন সাধারণ সম্পাদক মো. রিপন মিয়া, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ আব্দুল বারেক ছোটন প্রমুখ।
সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, ‘আজ সারা বিশ্বে করোনাভাইরাস মহামারী আকার ধারণ করেছে। এতে করে সাধারণ মানুষ ঘরবন্ধী হয়ে থাকার কারণে নিম্ন আয়ের মানুষ মানবেতর জীবনযাপন করছে। তাই তাদের সাহায্যার্থে আমার ব্যক্তিগত পক্ষ থেকে যতটুকু পারি খাদ্য বিতরণ করছি। এই ত্রাণ কার্যক্রমে সমাজের ধনবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।