সকাল ১১:৪২,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট-সুনামগঞ্জ মহাসড়ককে ৬ লেনে উন্নীত করার কাজ চলছে

ছাতক প্রতিনিধি :
মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, দেশের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধ পরিকর। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের পাশাপাশি মানেুষের মৌলিক অধিকার ভাত, কাপড়, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা ব্যবস্থার উন্নয়নে সরকার নিরলস কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, সিলেট-সুনামগঞ্জ মহা সড়ককে ৬ লেনে উন্নীত করার কাজ দ্রুত চলছে। একই সাথে সিলেট-ছাতক রেল লাইনকে সুনামগঞ্জ পর্যন্ত সম্প্রসারণের কাজ শুরু করা হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।
বুধবার (০৪মার্চ) সকালে ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের লুৎফুর রহমান সরকুম ভবনের ২য় তলার উদ্বোধন ও বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট নতুন ভবনের আনুষ্ঠানিক ভিত্তি প্রস্তুর স্থাপন শেষে বিদ্যালয় পরিচালনা কমিটি কর্তৃক বিদ্যালয় মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মানিক এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তাপস দাশ পুরকায়স্থের সভাপতিত্বে এবং শিক্ষক ফজলুল করিম বকুল ও গোলাম নবী রিপনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংরক্ষিত আসনের এমপি শামীমা শাহরিয়ার, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নিবাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু শাহাদাত লাহিল, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস শহিদ মুহিত, উপজেলা মাধ্যামক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়।
স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী রাজু আহমদ ও গীতা পাঠ করেন রুপশ্রী দে। সভা শেষে অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।