রাত ১:১৩,   বৃহস্পতিবার,   ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে করোনা ভাইরাস সচেতনতায় আ.লীগের লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছে সুনামগঞ্জ জেলা আ.লীগ। বৃহস্পতিবার দুপুরে জেলা আ.লীগের ব্যানারে শহরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক।
শহরের আলফাত স্কয়ার থেকে এই কর্মসূচি সূচনা পর্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের সঞ্চলনায় পথসভায় বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সিনিয়র সহসভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।
এসময় আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হেসেন শফিক তার বক্তব্যে বলেন, আমি ঢাকা থেকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস প্রতিরোধে আপনাদের মাঝে জণসচেতনতার তৈরিতে কাজ করতে এসেছি। তিনি একই সঙ্গে সুনামগঞ্জের আওয়ামী লীগ নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে থাকতেও নির্দেশনা দেন। প্রবাসী ও হাওর অধ্যুষিত জেলায় আতঙ্কিত না হয়ে করণীয় সতর্কতা অবলম্ভন করতে সবাইকে আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, সিরাজুর রহমান সিরাজ, কোষাধক্ষ্য ইশতিয়াক আহমদ শামীম, দফতর সম্পাদক নূরে আলম ছিদ্দিকী উজ্বল, সদর উপজেলা আ.লীগের সভাপতি হাজী আবুল কালাম, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. সামছুল আবেদীন, জেলা আ.লীগের সদস্য মলয় চক্রবর্তী রাজু, অমল কর, আসাদুজ্জামান সেন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ, জমিরুল হক পৌরব, জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে প্রমুখ।