সকাল ১০:২৮,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে করোনা আক্রান্ত আরও ৩৫ জন

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৩৫ শনাক্ত হয়েছে। এ নিয়ে সুনামগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১০৯৭ জনে। রোববার রাতে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্ত ৩৫ জনের মধ্যে ১৫ জনই সুনামগঞ্জ সদর উপজেলার শহরের বাসিন্দা।
জানাযায়, বৃহস্পতিবার সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের পিসিআর ল্যাবে সিলেট ও সুনামগঞ্জের ১৮৮টি নমুনা প্রেরণ করা হলে সেখানে ৪৩ জনের করোনা শনাক্ত হয়, যার মধ্যে সুনামগঞ্জের ৩৫ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলার ১৫ জন ছাতক উপজেলার ৫ জন, দিরাই উপজেলায় ৫ জন, জগন্নাথপুর ২ জন, জামালগঞ্জ উপজেলায় ২ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ২ জন, দোয়ারাবাজার উপজেলায় ২ জন এবং বিশ্বম্ভপুর উপজেলার ২ জন রয়েছেন। এছাড়া সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ হয়েছেন মোট ৬১০ জন এবং মৃত্যুবরণ করেছেন ৭ জন।
সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে মঙ্গলবার ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নতুন পুরাতন থাকতে পারে, তবে আমরা সবাইকেই আইসোলেশনে রাখার ব্যবস্থা করবো এবং তাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের কোয়ারেন্টাইন নিশ্চিত করবো।