বিকাল ৪:২১,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে ঘুরতে এসে প্রাণ গেল পর্যটকের

তাহিরপুর প্রতিনিধি :
সুনামগঞ্জে পর্যটন স্পটে ঘুরতে এসে লাশ হয়ে ফিরতে হলো তিতুমীর কলেজের বিবিএ শেষ বর্ষের জাহেদ চৌধুরী (২৫) নামে এক শিক্ষার্থীর।
শুক্রবার বিকেলে পর্যটন স্পট তাহিরপুর উপজেলার পাঠলাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিক্ষার্থী ফেনী জেলা দিলরাজপুর গ্রামের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে।
পুলিশ ও টুরিস্ট দল সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার ঢাকা থেকে ১১ জনের একটি টুরিস্ট দল ভ্রমণের উদ্দেশ্য সুনামগঞ্জের তাহিরপুর আসলে টুরিস্ট দলটি টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) ঘুরে টেকেরঘাটে নৌকায় রাত্রিযাপন করে, পরের দিন শুক্রবার সকাল ৬টায় তাহিরপুর সদরের উদ্দেশ্য রওয়ানা দেওয়ার জন্য ঘুম থেকে উঠে নৌকায় অবস্থান করা সদস্যরা বুঝতে পারে যে, তাদের মধ্য থেকে বন্ধু জাহেদ নৌকায় নেই, পরে পুনরায় টেকেরঘাটের উদ্দেশ্য রওয়ানা করে এবং সেখানে পৌঁছে অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ বন্ধুর সন্ধান না পেয়ে স্থানীয় পুলিশকে বিষয়টি অবগত করে টুরিস্ট দল। ঘটনার খবর পেয়ে টেকেরঘাট পুলিশ ফাঁড়ির সদস্যরা ও স্থানীয়দের সহযোগিতায় পাঠলাই নদীতে খোজাখুজি শুরু করে বিকেলে ৪ টার দিকে মরদেহ মাছ ধরার কোনাজাল জাল দিয়ে ট্যাকেরঘাট কমিউনিটি ক্লিনিকের ঘাটের তীর থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান সত্যতা নিশ্চিত জানান, নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।