রাত ১১:৫৮,   বুধবার,   ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।
বুধবার সকালে দলীয় পতাকা উত্তোলন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। ওইদিন বিকেলে সুনামগঞ্জ যুবলীগের উদ্যোগে স্থানীয় শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে এবং জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মনজুর আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাশ, সিতেশ তালুকদার মঞ্জু, বিপরেশ রায় বাপ্পী, লুৎফুর রহমান নাইম, কললোল তালুকদার চপল,আজাদুল ইসলাম রতন, ইউপি চেয়ারম্যান রঞ্জিত চৌধুরী রাজন, জামাল গঞ্জ উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল আল আজাদ, আহ্বায়ক আবুল খায়ের, জসিম উদ্দিন, মনসুর আলম,সুনামগঞ্জ সদর উপজেলা সভাপতি এহসান আহমেদ উজ্জল, বিশ্বম্ভর পুর উপজেলা সাধারণ সম্পাদক সোহেল আহমেদ জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি দে।