সকাল ১১:০৫,   সোমবার,   ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ও পানিবন্দী মানুষদের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে সুনামগঞ্জ রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ত্রাণ বিতরণের উদ্বোধন করেন, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ।
জেলা রেডক্রিসেন্ট ইউনিটের ব্যবস্থাপনায় সুনামগঞ্জ পৌর শহরের কালীপুর, গণিপুর ও সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর, গৌরারং ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ২২৪ টি পরিবারের মাধ্যে ১প্যাকেট সেমাই, ২৫০ গ্রাম দুধ, কেজি ময়দা, ১লিটার তেল, ১ কেজি চিনি, আধাকেজি ডাল, আধাকেজি লবণ ও ১০ প্যাকেট করে পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট বিতরণ করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ রেডক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান অ্যাড.আফতাব উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাড.মতিউর রহমান পীর, কার্যনির্বাহী সদস্য রাহুল দে পাপলু, মো.এমদাদুল হক শাহজাহান, ইউনিট লেভেল অফিসার কানিকা তালুকদার, আজীবন সদস্য আলমতাজ বেগম রুপি, সিনিয়র যুব সদস্য সেরুজ্জামান সেরু, মো.ফারুখ আহমেদ, আবদুস সালাম, যুব প্রধান মাছুম আহমেদ, উপ যুব প্রধান সোয়েব আবেদীন, গনসংযোগ ও বিভাগীয় প্রধান শাহজাহান আলম সিদ্দিকী, যুব সদস্য ফাহিমা বেগম, সুমন আহমেদ, মামুন, রাসেল, রিয়াদ, প্রিতম, নাহিদ প্রমুখ।