বিকাল ৩:০৩,   শনিবার,   ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জ জেলার আইসিটি অ্যাম্বাসেডর হলেন আলাউদ্দিন

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :
দক্ষিণ সুনামগঞ্জের পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মো. আলা উদ্দিন আইসিটি ফর এডুকেশন (ICT4E)’র সুনামগঞ্জ জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন। বর্তমান সরকারের ভিশন টুয়েন্টি টুয়েন্টি ওয়ান বাস্তবায়নের লক্ষে শিক্ষা সেক্টর ডিজিটালাইজেশনের জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ও এটুআই তাকে নির্বাচিত করেন।
পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন (মুসলিমপাড়া) গ্রামের এই কৃতি সন্তান ছাত্র জীবন থেকেই অনেক মেধাবী। নিজ বিদ্যালয়ে শিক্ষকতা করছেন দীর্ঘদিন থেকেই। দক্ষতা ও সুনামের সাথে শিক্ষকতা করায় ২০১৯ সালেও উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছিলেন তিনি।
আইসিটি জেলা এম্বাসেডর নির্বাচিত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে শিক্ষক মো. আলা উদ্দিন বলেন, ‘আইসিটি জেলা শিক্ষক অ্যাম্বাসেডর নির্বাচিত হওয়া স্বপ্ন ছিল অনেক দিনের। এখন সেই স্বপ্ন পূরণ হয়েছে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি যারা আমাকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন। সাপোর্ট দিয়ে গেছেন। এই অর্জন আমার দায়িত্ব ও কর্তব্যের প্রতি আমাকে আরও অনুপ্রেরণা যোগাবে এটা আমার বিশ্বাস। সকলের নিকট দোয়া কামনা করছি যেনো আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।’